মুসলিম ভোটের জন্য প্রার্থনা করতে জাঙ্গিপাড়ার ফুরফুরা শরিফে পীরজাদা আব্বাস সিদ্দিকী এবং পীরজাদা ইব্রাহিম সিদ্দিকীর সঙ্গে  সাক্ষাৎ করলেন প্রদেশ কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরি ও  বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নান

0
86

নিজস্ব সংবাদদাতা # মুসলিম ভোটের জন্য প্রার্থনা করতে জাঙ্গিপাড়ার ফুরফুরা শরিফে পীরজাদা আব্বাস সিদ্দিকী এবং পীরজাদা ইব্রাহিম সিদ্দিকীর সঙ্গে  সাক্ষাৎ করলেন প্রদেশ কংগ্রেসের সভাপতি অধীররঞ্জন চৌধুরি এবং  বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নান ।

ফুরফুরা যাওয়ার আগে ডানকুনিতে দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে  অধীরবাবু  কর্মীদের উদ্দেশে বলেন, পশ্চিমবঙ্গের মানুষের স্বার্থে বিজেপি ও তৃণমূলকে দূরে রাখতে হবে। এবং সাধারণ মানুষকে বোঝাতে হবে পশ্চিমবঙ্গের ভবিষ্যৎ নির্ভর করছে কংগ্রেস এবং বামেদের উপর ।

ফুরফুরায় দুই পীরজাদার সঙ্গে দেখা করার পর  প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, সিদ্দিকী সাহেবরা বাংলার সর্বস্তরের, সর্বধর্মের মানুষের জন্য মঙ্গল কামনা করেন । ফুরফুরা শরিফ একটি পীঠস্থান । বাংলার রাজনীতিতে ধর্মনিরপেক্ষ শক্তি হিসেবে কংগ্রেস এবং বাম আগামী দিনে জোটবদ্ধভাবে লড়াই করতে চাইছে । বাংলাকে রক্ষা করার স্বার্থে ধর্মনিরপেক্ষ শক্তির হাত মজবুত করা দরকার । তাই পীরজাদাদের কাছে দোয়া করার আবেদন করেছি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here