প্রাথমিক  বিদ্যালয়ে চাকরির  টোপ দিয়ে  সাড়ে চার লক্ষ টাকার প্রতারণার অভিযোগ স্বর্ণ ব্যবসায়ীর বিরুদ্ধে। ঘটনায় থানায় দারস্থ দম্পতি।  ঘটনার তদন্তে  পুলিশ

0
1028

দক্ষিণ দিনাজপুর

প্রাথমিক  বিদ্যালয়ে চাকরির  টোপ দিয়ে  সাড়ে চার লক্ষ টাকার প্রতারণার অভিযোগ স্বর্ণ ব্যবসায়ীর বিরুদ্ধে। ঘটনায় থানায় দারস্থ দম্পতি।  ঘটনার তদন্তে  পুলিশ।

জানাগেছে, দক্ষিণ দিনাজপুর জেলার তপন  থানার অন্তর্গত মালাহার গ্রামের বাসিন্দা সইদুর রহমান মন্ডল। বিএ ক্লাসে পঠরত মেয়ের পড়াশুনার জন্য, তিনি স্ত্রী বেবি মন্ডলকে নিয়ে   বালুরঘাট শহর সংলগ্ন চকভৃগুতে থাকেন  দীর্ঘদিন ধরে।

পরিবারের সোনার গহনা ক্রয় করবার খাতিরে বালুরঘাটের একটি স্বর্ণ  ব্যবসায়ীর সঙ্গে পরিচয় তাদের।অভিযোগ, সাধণ কর্মকার নামে এক স্বর্ণ ব্যবসায়ী  ও তার ছেলে সাগর কর্মকারের বিরুদ্ধে।

অভিযোগকারী সইদুর রহমান মন্ডল বলেন, তার মেয়ে প্রাথমিক শিক্ষক পদে পরীক্ষা দিয়েছিলো।বিষয়টি জানতে পেরে স্বর্ণ ব্যবসায়ী তার মেয়ের চাকরি করে দেবেন বলে জানায়। মোট ১১ লক্ষ টাকা দাবী করে আগাম সাড়ে চারলক্ষ টাকা নেন তিনি। চাকরি দিতে না পারলে  টাকা ফেরত দেবেন বলে জানান।

সোনার দোকানের মালিক ভেবে তারা টাকাটি দিয়েছিলেন। এদিকে  মেয়ের চাকরি দিতে পারেননি ওই স্বর্ণ  ব্যবসায়ী।দিন কয়েক আগে তিনি ও তার স্ত্রী সাড়ে চারলক্ষ টাকার দাবী করে ওই ব্যবসায়ীর কাছে যান।

কিন্তু নানা টালবাহানা করে টাকা দিতে অস্বীকার করেন।  এমনকি ওই ব্যক্তি  তার মেয়ের যাবতীয় সার্টিফিকেট  আটকে রেখেছেন। উপায় না দেখে তারা বালুরঘাট থানায় দারস্থ হয়েছেন

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here