প্রতিবেশী যুবতীর সাথে প্রেমের অভিযোগে প্রেমিকের বাড়িতে আগুন যুবতীর পরিবারের

0
41

অতনু গোস্বামী,:  নদীয়া প্রতিবেশী এক যুবতীর সাথে প্রেমের অভিযোগে শনিবার গভীর রাতে প্রেমিকের বাড়িতে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠল যুবতীর পরিবারের সদস্য সহ তাদের অনুগামীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদীয়া শান্তিপুর থানার অন্তর্গত হরেকৃষ্ণ পল্লী এলাকায়।

পরিবার সূত্রেজানা গেছে, হরেকৃষ্ণ পল্লীর বাসিন্দা দীপক দেব ও প্রবির দেবের পরিবারের এক যুবতীর সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রয়েছে স্থানীয় ইন্দ্রাণী সরকার নামে এক মহিলার ছেলের সাথে।

এই সম্পর্ককে মানতে নারাজ দেব পরিবারের সাথে দীর্ঘদিন ধরে ইন্দ্রানী দেবীর পরিবারের বিবাদ চলছিল।

অভিযোগ এদিন পুরনো বিবাদের সুত্র ধরে গভীর রাতে যুবতীর বাবা ও তাদের অনুগামীরা ইন্দ্রাণী দেবীর বাড়িতে গিয়ে তার ছেলেকে ডাকাডাকি করতে থাকে। এই ঘটনায় আতঙ্কিত ইন্দ্রাণী দেবীর পরিবারের কেউ তাদের ডাকে সাড়া না দিলে আক্রোশের বশে অভিযুক্তরা বাইরে থেকে কেরোসিন ঢেলে বাড়িতে আগুন ধরিয়ে দিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায় বলে জানিয়েছেন ইন্দ্রানী দেবীর পরিবার। বাড়িতে আগুন লেগেছে বুঝতে পেরে কোনমতে বাইরে বেরিয়ে এসে এ যাত্রায় প্রাণে বেঁচে যান ইন্দ্রানী দেবীর পরিবারের সদস্যরা।

এই ঘটনার পর রবিবার দিন স্থানীয় শান্তিপুর থানায় অভিযোগ দায়ের করেন ইন্দ্রাণী দেবী। যদিও এই অভিযোগ অস্বীকার করে পুলিশের কাছে নিরপেক্ষ তদন্তের অনুরোধ জানিয়েছে প্রবীর দেবের পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here