প্রকাশ্যে গুলি চালানোর ভিডিও ভাইরাল,গ্রেফতার ১

0
38

দিনহাটা:পঞ্চায়েত নির্বাচনের দিন প্রকাশ্যে গুলি চালানোর একটি ভিডিও ভাইরাল হওয়ার পর রিভলবার সহ একজনকে গ্রেপ্তার করল পুলিশ। দিনহাটা থানার গীতালদহ আর কে পয়েস্তি এলাকা থেকে রবিবার তাঁকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই ব্যাক্তির নাম নজরুল হক। তাঁর কাছ থেকে ৭.৬৫ এমএম পিস্তল ও ১ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে।

সম্প্রতি গীতালদহের হরিরহাট চাউলানদি এলাকায় একটি স্কুল চত্বরে গুলি চালানোর অভিযোগ ওঠে। ওই ঘটনার পরেই পঞ্চায়েত নির্বাচনের দিন গুলি চালানোর একটি ভিডিও ভাইরাল হয়। ওই গুলি চালানোর ভিডিও চাউলানদি স্কুল চত্বরের বলে বিভিন্ন মহল থেকে দাবি করা হয়। এরপরেই পুলিশ তৎপর হয়ে ভিডিওতে গুলি চালানো ব্যক্তিকে চিহ্নিত করে। তাঁকে গ্রেপ্তার করার পর বাড়ি সংলগ্ন একটি কলা বাগানের ঝোপে মাটির নিচে ওই অস্ত্র টি পুঁতে রাখা হয়েছে বলে জানায়। পরে পুলিশ সেখান থেকে ওই আগ্নেয়াস্ত্র উদ্ধার করে।

 

পুলিশ ধৃতকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে, গীতালদহ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের নারায়ণগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ের কাছে ওই গুলি চালানোর ঘটনা ঘটে। দল বেঁধে এসে কাউকে হুমকি দেওয়ার ওই ভিডিও গোপনে ক্যামেরা বন্দি করে রাখা হয়। পরে তা ভাইরাল করে দেয়। ওই ঘটনায় ধৃত নজরুল হক পঞ্চায়েত নির্বাচনের সময় তৃণমূল কংগ্রেসের মাদার গোষ্ঠীর পক্ষে থাকলেও মাস দুয়েক আগে শিবির পরিবর্তন করে বলে দাবি করেন তৃণমূল যুব গোষ্ঠীর নেতা তথা গীতালদহ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান আবুয়াল আজাদ। যদিও মাদার গোষ্ঠীর নেতারা তাঁদের সাথে ওই ধৃতের কোন সম্পর্ক নেই বা ছিল না বলে দাবি করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here