নিউটাউনের বিশ্ববাংলা গেট পরিদর্শন করেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম, হিডকোর চেয়ারম্যান দেবাশীষ সেন এবং বিধাননগর পুলিশ কমিশনার জ্ঞানবনত সিং

0
57

আকাশ থেকে নিউটাউন এর অপরুপ সৌন্দর্য উপভোগ করার জন্য তৈরি কলকাতা গেট।কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, শুধুমাত্র সময়ের অপেক্ষা।উদ্বোধনের আগে আজ (বৃহস্পতিবার) নতুন তৈরি এই গেট ঘুরে দেখেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম।

মাটির অনেক উপর থেকে গেটের ঝুলন্ত রেস্তরাঁর বারান্দায় দাঁড়িয়েই কলকাতা গেটে রাজারহাটের ‘বার্ডসআই ভিউ’ পাবেন দর্শনার্থীরা। সঙ্গে থাকছে খাওয়াদাওয়ার ব্যবস্থাও। চা-কফিতে চুমুক দিতে দিতেই সুদূর বিস্তৃত নিউ টাউনের সৌন্দর্য উপভোগ করতে পারবেন সাধারণ মানুষ। সব মিলিয়ে ইকো পার্কের পরে নিউ টাউনের নতুন আকর্ষণ হয়ে উঠতে চলেছে এই গেট।

তাই উদ্বোধন নিয়ে তাড়াহুড়ো করতে নারাজ মন্ত্রী সহ প্রশাসনের পদস্থ কর্তারা।আইআইটি কানপুর থেকে‘উইন্ড স্টাডি রিপোর্ট’ এবং রাইটস-এর পক্ষ থেকে স্টেবিলিটি রিপোর্ট বা সেফটি সার্টিফিকেটে পেয়ে গিয়েছে কর্তৃপক্ষ এখন শুধুমাত্র পুলিশের গাইড লাইন মেনে কিছু কাজ করলেন কলকাতা গেট খুলে দেওয়া হবে দর্শনার্থীদের জন

পুরমন্ত্রী বলেন, ‘‘মুখ্যমন্ত্রীর নির্দেশে কলকাতা গেট এর ফাইনাল পরিদর্শন করতে এসেছি, পুলিশের নির্দেশ মতন কিছু রেকটিফিকেশন করতে হবে সেই কাজ প্রায় ১০ দিন সময় লাগতে পারে। তার মুখ্যমন্ত্রীর কাছে উদ্বোধন এর জন্য সময় চাইব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here