তৃণমূলীয় দ্বন্দ্ব # বাঁকুড়া পুরসভার প্রাক্তন পুরপ্রধান তথা প্রশাসকের পদ থেকে সরিয়ে দেওয়া হল মহাপ্রসাদ সেনগুপ্তকে # দায়িত্ব পেলেন প্রাক্তন উপ পুরপ্রধান দিলীপ আগরওয়াল # সঙ্গে থাকবেন ট্রেড ইউনিয়ন নেত্রী অলকা সেন মজুমদার ও শিক্ষক নেতা গৌতম দাশ

0
49

নিজস্ব সংবাদদাতা # বাঁকুড়া পুরসভার প্রশাসকের পদ থেকে সরিয়ে দেওয়া হল মহাপ্রসাদ সেনগুপ্তকে।

রাজ্যের পুর ও নগর উন্নয়ন দপ্তরের তরফে জয়েন্ট সেক্রেটারির স্বাক্ষরিত এক নির্দেশে বলা হয়,  মহাপ্রসাদ সেনগুপ্ত নন, বাঁকুড়া পুরসভা চালাবেন প্রাক্তন উপ পুরপ্রধান দিলীপ আগরওয়াল। সঙ্গে থাকবেন ট্রেড ইউনিয়ন নেত্রী অলকা সেন মজুমদার ও শিক্ষক নেতা গৌতম দাশ।

এই তিন জনের পুর প্রশাসক মণ্ডলী তৈরির  নির্দেশ দেওয়া হয়েছে।

গত লোকসভা ভোটে এই পুর এলাকায় ২৪টি ওয়ার্ডেই পিছিয়ে শাসক তৃণমূল।

২০২১-এর বিধানসভা নির্বাচনে হারানো জমি পুনরুদ্ধারের জন্য এই পরিবর্তন ঘটেছে বলেই অনেকে মনে করছেন।

পাশাপাশি মহাপ্রসাদ সেনগুপ্তের প্রতি অনেক দিন ধরেই তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বীতশ্রদ্ধ।

শহরের রবীন্দ্র ভবনে প্রশাসনিক বৈঠকে তৎকালীন উপ পুরপ্রধান দিলীপ আগরওয়ালের ভূয়সী প্রশংসার পাশাপাশি পৌরপ্রধান মহাপ্রসাদ সেনগুপ্তের সমালোচনা করেন তিনি।  পুরবাসীর ঘরে ঘরে গিয়ে ক্ষমা চাওয়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

মহাপ্রসাদ সেনগুপ্ত বলেন, ২০১৫ সালে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুরপ্রধানের দায়িত্ব দিয়েছিলেন।  সবাইকে সাথে নিয়ে পুর বোর্ড সাফল্যের সঙ্গে চালিয়েছি। দক্ষিণ পন্থীদের দ্বারা পরিচালিত বাঁকুড়া পুরসভায় প্রথম পৌর বোর্ড। যার বিরুদ্ধে কোনও অনাস্থা আসেনি।

নতুন দায়িত্ব পেয়ে অলকা সেন মজুমদার বলেছেন, দল যখন দায়িত্ব দিয়েছে ২৪ টি ওয়ার্ডের। তখন সব মানুষের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করব। সবার মতামত নিয়েই কাজ হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here