ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার গৃহশিক্ষক

0
49

তারাশঙ্কর গুপ্ত, বাঁকুড়াঃবিষ্ণুপুরে এক নাবালিকা ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে এক গৃহ শিক্ষককে গ্রেফতার করলো পুলিশ। অভিযুক্ত গৃহ শিক্ষকের নাম অরিজিৎ দাশগুপ্ত।

বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের ঝাপড় মোড় এলাকার ঘটনা । নির্যাতিতার বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে বিষ্ণুপুর থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।নিগৃহিতা ছাত্রীর বাবার অভিযোগ, বছর তেতাল্লিশের অরিজিৎ দাশগুপ্ত নামে এক গৃহশিক্ষক তার মেয়েকে প্রাইভেট টিউশান পড়াতেন।

পড়ানোর ফাঁকেই এই বছরের মাধ্যমিক পরীক্ষার্থী তাঁর মেয়েকে প্রায়শই যৌন নির্যাতন করতেন ঐ গৃহশিক্ষক। এই ঘটনার পর তার মেয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। বিষয়টি পরিবারের লোককে জানানোর পর তারা ঐ গৃহশিক্ষকের নামে বিষ্ণুপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন বলে তিনি জানান।

সোমবার পুলিশের পক্ষ থেকে ঐ গৃহশিক্ষকে বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক আগামী 11 নভেম্বর পর্যন্ত্য বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেন। আগামী 12 নভেম্বর তাকে ফের আদালতে তোলা হবে।

পুলিশের পক্ষ থেকে ঐ গৃহশিক্ষকে সোমবার বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হয়। বিচারক আগামী ১১ই নভেম্বর পর্যন্ত্য বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেন। আগামী ১২ই নভেম্বর তাকে আবার আদালতে তোলা হবে।

যদিও অভিযুক্ত গৃহশিক্ষক সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি আদালতে ঢোকার মুখে উপস্থিত সাংবাদিকদের বলেন, এক বছর আগে ওনার মেয়েকে প্রাইভেট টিউশান পড়াতাম। এখন ঐ ছাত্রীর সঙ্গে আর কোন ধরণের যোগাযোগ নেই।

সরকারী পক্ষের আইনজীবি অভিজিৎ দে বলেন, নিগৃহিতা নিবালিকার বাবার অভিযোগের ভিত্তিতে ঐ গৃহশিক্ষককে পুলিশ গ্রেফতার করেছে। অভিযুক্তকে ‘পসকো’ আইনে পুলিশ গ্রেফতার করে আদালতে তুলেছিল বলেও তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here