গ্রীন সিটি পার্ক উদ্বোধনে শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি।
অতনু গোস্বামী, নদীয়া
নদীয়ার হরিণঘাটায় হরিণঘাটা পৌরসভার উদ্যোগে শনিবার সার্বিক সবুজায়নের লক্ষ্যে নবনির্মিত গ্রীন সিটি পার্ক উদ্বোধন করলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

হরিণঘাটা ব্লকে অবস্থিত পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা থেকে প্রতিদিন অগুনতি মানুষ চিকিৎসার জন্য আসেন হরিণঘাটা পুরসভার অন্তর্গত হরিণঘাটা গ্রামীণ হাসপাতালে। বিভিন্ন শারীরিক অসুস্থতা নিয়ে আসা হাসপাতালে চিকিৎসাধীন শিশু ও বৃদ্ধ বৃদ্ধা রোগীদের সহ তাদের পরিজনদের মানসিক বিনোদনের লক্ষ্যে পাশাপাশি সার্বিক সবুজায়ন কে হরিণঘাটা বাসীর কাছে তুলে ধরতে হরিণঘাটা পুরসভার উদ্যোগে শনিবার হরিণঘাটা গ্রামীণ হাসপাতালে পার্শ্ববর্তী স্থানে মহাসমারোহে উদ্বোধন হলো হরিণঘাটা গ্রীন সিটি পার্ক।

আনুষ্ঠানিকভাবে এই সবুজায়ন ও বিনোদন মুলক পার্কের উদ্বোধন করলেন রাজ্যের শিক্ষা মন্ত্রী ডক্টরেট পার্থ চট্টোপাধ্যায়। পার্থ বাবু ছাড়া এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য মমতা বালা ঠাকুর সহ বিধায়ক নীলিমা নাগ মল্লিক ও নদিয়া জেলা পরিষদের দলনেতার চঞ্চল দেবনাথ এবং হরিণঘাটা পুরসভার পুরপ্রধান রাজিব দালাল সহ বিশিষ্ট সমাজসেবী উত্তম সাহা ও হরিণঘাটা পুরসভার সকল কাউন্সিলর বৃন্দ।

নবনির্মিত এই পার্ক উদ্বোধন কে কেন্দ্র করে সাধারণ মানুষের উন্মাদনা এক দৃষ্টান্ত স্থাপন করল বলে মনে করছেন হরিণঘাটা বাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here