কোচবিহার শহরে দীপাবলির রাতে বাজি ফাটাতে গিয়ে এক যুবকের মৃত্যু

0
48

কোচবিহার:  দীপাবলির রাতে বাজি ফাটাতে গিয়ে এক যুবকের মৃত্যু হল। মৃতের নাম অনির্বাণ ঘোষ (৩৬)। পেশায় ব্যবসায়ী অনির্বাণবাবুর একটি ওষুধের দোকান রয়েছে কোচবিহার শহরে।

দীপাবলির রাতে গত কাল সেই দোকানের সামনে বাজি ফাটাতে গিয়ে মাথায় আঘাত পান তিনি। হেলিকপ্টার বাজিতে আগুন দেওয়ার সঙ্গে সঙ্গেই তা ফেটে যায়। তড়িঘড়ি তাঁকে শহরের এমজেএন হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা।

সেখানে প্রাথমিক চিকিৎসার পর ফের দোকানে চলে আসেন অনির্বাণবাবু। এর কিছু সময় পরে জ্ঞান হারিয়ে ফেলেন ওই ব্যক্তি। দোকানের লোকজন অনির্বাণবাবুকে শহরের এক নার্সিংহোমে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কোচবিহার শহরের সুনীতি রোড এলাকায়।

জানা গিয়েছে, তার বাড়িতে মা ও স্ত্রী ছাড়াও ওষুধের ব্যবসায়ী অনির্বাণ ঘোষের একটি বছর ছয়েকের শিশুকন্যা রয়েছে। গত কাল সন্ধ্যা সাতটা নাগাদ তিনি দোকানের শাটার নামিয়ে ফেলেন।

এরপর সহকর্মীদের সঙ্গে দোকানের সামনের রাস্তায় বাজি ফাটাচ্ছিলেন তিনি। বেশ কয়েকটি আলোর বাজি জ্বালানোর পর হেলিকপ্টার বাজিতে আগুন দেন ওই যুবক। কিছু বুঝে ওঠার আগে সেটি ফেটে যায়। একেবারে মুখের সামনে ফাটায় সঙ্গে সঙ্গেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। সহকর্মীরা দেরি না করে তাঁকে কোচবিহার এমজেএন হাসপাতালে নিয়ে আসেন। সেখান থেকে তাকে নর্সি ন হো মে নিয়ে যায়।সেখানেই তার মৃত্যু হয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here