আজকের রাশিফল

0
56

আজকের রাশিফললিখেছেন পূর্ব ভারতের একমাত্র সামুদ্রিক জ্যোতিষী ও বাস্তুবিদ – দেব সমুদ্র

মেষ – স্বাস্থ্য ভাল নেই। উত্তেজনা প্রশমন করুন। ঝুঁকি থেকে অপ্রত্যাশিত কিছু লাভ হবে যা আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটাবে। প্রেমের বন্ধন মজবুত হবে। হিসাব করে চলুন। আজ স্ত্রীর সাথে সম্পর্ক আনন্দঘন থাকবে।

বৃষ – সামান্য একটু অসুস্থতা থাকবে। বন্ধু কিংবা পরিবারের সাথে সময় কাটান। মন হালকা হবে। ব্যাবসায় বিনিয়োগ লাভজনক হতে পারে। কর্মক্ষেত্রে পূর্ণ সহযোগিতা পাবেন। প্রেমে আঘাত পাবেন। বিবাহিত জীবনে ভুলবোঝাবুঝি হওয়ার সম্ভাবনা থাকবে।

মিথুন – শরীর নিয়ে উৎকন্ঠিত হওয়ার কিছু নেই। যে কাজে আপনারা সম্যক ধারনা নেই, সে কাজে বিনিয়োগ করবেন না। এ ব্যাপারে কেউ আপনাকে ভুল বোঝাতে পারে। কর্মক্ষেত্রে উল্লেখযোগ্য কোনো পরিবর্তন নেই। পরিবারে সুখশান্তি বজায় থাকবে।

কর্কট – স্বাস্থ্য মোটের উপর ভালই থাকবে। ধনযোগ আছে। অপেক্ষায় থাকুন। রিয়েল এস্টেটের কারবারে এখনই বিনিয়োগ নয়। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল। একটুআধটু প্রেম করা যেতে পারে। পরিবার এবং বিবাহিত জীবন সুখকর।

সিংহ – শরীরটাকে একটু বিশ্রাম দিন। জানি অন্যদের জন্য ব্যায় করতে ইচ্ছে করে। এবার তাতে রাশ টানুন। আপনার যাবতীয় পরিকল্পনা না প্রকল্প এবার বাস্তবে রূপ পেতে চলেছে। ভ্রমণের পরিকল্পনা ত্যাগ করাই ভাল। গৃহে স্ত্রীর সহায়তা পাবেন।

কন্যা – আজ আপনি মানসিক চাপ থেকে মুক্ত হবেন। আপনি যা ভাবছেন সেই অনুপাতে আয় হবে না। ছাত্রছাত্রীদের জন্য সুখবর আসতে পারে। ফেলে রাখা সমস্যাগুলো আজই সমাধানের উদ্দ্যোগ নিন, নচেৎ আরো বিলম্ব হয়ে যাবে। বিবাহিত জীবনে খুশির খবর পেতে পারেন।

তুলা – স্বাস্থ্যের প্রতি নজর দিন। অবহেলা করবেন না। অভিভাবকদের সহায়তায় আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। কোনো পুরানো বন্ধুর সাথে হঠাৎ সাক্ষাৎ হয়ে যাবে। প্রেমে আনন্দ পাবেন। আপনারা স্বামী-স্ত্রী বিস্ময়কর কোনো সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক – কাজের চাপ আপনাকে মানসিক ভাবে অস্থির করে তুলবে। আপনি পুরোনো কিছু ঋণ শোধ করবেন। আকস্মিকভাবে পুরোনো প্রেম পুনরায় ফিরে আসবে। সপরিবারে কোথাও থেকে ঘুরে আসুন।

ধনু – স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা করবেন না। প্রেম করতে পারেন। কিন্তু এখনই সাফল্য পাবেন না। এই সময় আপনার আর্থিক বিকাশ ঘটবে। ভালবাসার মানুষটিকে অযথা রুক্ষ কথা বলবেন না। পরে আপনাকেই পস্তাতে হবে। স্ত্রী বা সঙ্গীনিকে একটু সময় দিন। ওরা আপনার পথ চেয়ে আছে।

মকর – স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি ব্যাবসার জন্য প্রয়োজনীয় মূলধন বা পুঁজি জোগাড় করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে শত্রুতার সম্ভাবনা আছে। সন্ধ্যার পর কোনো ধর্মীয় অনুষ্ঠানে যোগদান করতে পারেন। পরিবারে শান্তি বজায় থাকবে।

কুম্ভ – সাবধান! স্বাস্থ্য ভাল নেই। নিজের প্রতি যত্নবান হোন। খরচের আগে বাজেট তৈরী করে নিন। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। আজ ভালবাসায় আঘাত পেতে পারেন। আজ আপনার স্ত্রী একটু আত্মকেন্দ্রিক হয়ে পরবে।

মীন – স্বাস্থ্য মোটামুটি ভালোই আছে। আজ আর্থিক বিকাশের যোগ আছে। পেশার জগৎও আপনার অনুকূলে আছে। সাবধান, আত্মীয় পরিজনের কাছ থেকে প্রতারিত হওয়ার সম্ভাবনা আছে। আপনার সেবামুলক কাজগুলো থেকে মানসিক শান্তি পাবেন। স্ত্রীর দূর্ব্যাবহার আপনাকে খুবই কষ্ট দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here