আজকের রাশিফল

0
55

আজকের রাশিফল লিখেছেন পূর্ব ভারতের একমাত্র সামুদ্রিক জ‍্যোতিষী ও বাস্তুবিদ

মেষ – আপনার জন্য আজকের দিনটি ক্লান্তিকর। দ্রুত উপার্জন লাভ হবে, কিন্তু পাশাপাশি ব্যয়ও হবে যথেষ্ট। পরিবারকে সময় দিন। আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। চাকুরীজীবীদের পদোন্নতি ঘটতে পারে। মানুষের সাথে বিশেষ মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। না হলে শারীরিক অবনতি ঘটবে।

বৃষ – মানসিক সমস্যায় ভুগতে পারেন। মনের ওপর নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। ব্যবসায়ীরা এখনই কোন বিনিয়োগ করবেন না। ভালো করে চিন্তা ভাবনা করে এগোনোর চেষ্টা করুন। স্বাস্থ্য নিয়ে চিন্তায় পরতে হতে পারে। আর্থিক অবস্থার অবনতি ঘটতে পারে।

মিথুন – স্বাস্থ্যের উন্নতি ঘটবে। ব্যবসায়ীরা উপরি টাকা জমিজমা তে বিনিয়োগ করতে পারেন। এতে লাভবান হবেন। দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে অপ্রত্যাশিত ভাবে কিছু ভালো খবর পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। বেশ কিছু টাকাও আসার সম্ভাবনা আছে। কোন আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। বৈবাহিক জীবন শান্তিপূর্ণ ভাবে কাটবে।

কর্কট – সৃজনশীল কাজে নিযুক্ত হতে পারেন। বিবাহের জন্য শুভ সময় আসছে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে কথোপকথনের সময় বুঝে কথা বলার চেষ্টা করুন। না হলে তর্কে জড়াতে পারেন। জীবনসঙ্গী বা সঙ্গিনীর সাথে মানসিক দ্বন্দে জড়াতে পারেন। আর্থিক অবস্থা পূর্বের তুলনায় উন্নত হবে এবং অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। অভিনয়ের সাথে যুক্ত ব্যক্তিদের অভিনয় সূত্রে কোথাও যাবার সুযোগ আসতে পারে।

সিংহ – মনের মধ্যে হতাশা রাখবেন না। এর ফলে আপনার কোন কাজ এগোবে না। আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের দ্বারা উপকৃত হবেন। ব্যবসায়ীরা কোথাও বিনিয়োগ না করার চেষ্টা করুন। বিনিয়োগ করলে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। স্বামী / স্ত্রী এর সাথে বুঝে কথা বলুন। না হলে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে।

কন্যা – শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। পায়ের সমস্যায় ভুগবেন। অর্থপ্রাপ্তি ঘটবে। কিন্তু ব্যয় ও প্রচুর হবে। সঞ্চয় চেষ্টা করুন। পরিবারে শান্তি পরিবেশ বজায় থাকবে। প্রিয়জনের সাথে তর্কে জড়াবেন না। কাউকে প্রতিশ্রুতি না দেওয়ার চেষ্টা করুন। প্রতিশ্রুতি রাখতে পারবেন না। চাকুরীজীবীদের কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। তবে তা ক্ষণিকের জন্য হবে।

তুলা – মানসিক শান্তি বজায় থাকবে। স্বাস্থ্যের উন্নতি ঘটবে। অর্থ অপচয়ের প্রবণতা বন্ধ করার চেষ্টা করুন। পরিবারের প্রতি যত্ন নিন। চাকুরীজীবীরা উচ্চপদস্থ ব্যক্তিদের দ্বারা সাহায্য পাবেন। প্রেমে বাধা। ভ্রমণের যোগ রয়েছে।

বৃশ্চিক – আর্থিকভাবে লাভবান হবেন। গৃহে আত্মীয় সমাগম ঘটবে। পরিবারের সাথে মনোরম মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবেন। মাথা ঠান্ডা করে এগিয়ে যান। তর্কে জড়াবেন না।

ধনু – স্বাস্থ্য ভালো যাবে। পুরনো শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। অর্থ প্রাপ্তি ঘটবে। এর ফলে আপনার আর্থিক অবস্থা আগের তুলনায় উন্নত হবে। চাকুরীজীবীরা কর্মক্ষেত্রে সুনাম অর্জন করবেন। বিনিয়োগের জন্য আজকের দিনটি শুভ। ব্যাঙ্কিং ক্ষেত্রে যুক্ত ব্যক্তিদের কাজের চাপ বৃদ্ধি পাবে। স্বামী / স্ত্রী এর সাথে বুঝে কথা বলুন। না হলে সমস্যায় পড়বেনl

মকর – স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়তে হতে পারে। নিজের জেদ কে নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। না হলে ক্ষতির মুখে পড়বেন। প্রেমের জন্য আজকের দিনটি ভালো নয়। ভালোবাসার মানুষের সাথে মনোমালিন্য হতে পারে। বয়স্ক ব্যক্তিদের দ্বারা সাহায্য পাবেন। বাড়িতে উৎসব অনুষ্ঠিত হতে পারে। বিকেলের পর সুখবর আসবে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আগের থেকে আর্থিক অবস্থার উন্নতি ঘটবে।

কুম্ভ – শারীরিক অবস্থার অবনতি ঘটবে। পুরনো অমীমাংসিত সমস্যার সমাধান হতে পারে। আর্থিক অবস্থার অবনতি ঘটবে। বুঝে ব্যয় করুন। সৃষ্টিশীল কাজের সাথে যুক্ত হতে পারেন। দূরে যাত্রা করার পক্ষে আজকের দিনটি শুভ নয়। পরিবারে অশান্তি সৃষ্টি হতে পারে। ব্যবসায়ী এবং চাকুরীজীবিদের জন্য আজকের দিনটি শুভ। ব্যবসায়ীরা নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন। তাতে লাভবান হবেন।

মীন – সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত রাখুন। এতে মানসিক শান্তি বজায় থাকবে। আজকের দিনটি আপনার অলস ভাবে কাটতে পারে। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। নতুন প্রেমের যোগ রয়েছে। সহকর্মীদের দ্বারা সাহায্য পাবেন। পরিবারে খুশির মেজাজ বজায় থাকবে। ব্যবসায়ীরা নতুন ব্যবসায় হাত দিতে পারেন, সুফল পাবেন। জীবনসঙ্গী বা সঙ্গিনীর সাথে ভালো মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here