আজকের রাশিফল

0
80

আজকের রাশিফল  মেষ – স্বাস্থ্য যথাযথ থাকবে না। নার্ভের সমস্যা দেখা দিতে পারে। মানসিক চাপ বৃদ্ধি পাবে। ভ্রমণের যোগ রয়েছে। স্বামী/ স্ত্রী এর সাথে সম্পর্ক উন্নত হবে। পারিবারিক জীবনে খুশি থাকবেন। আপনার কর্মদক্ষতা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে।

বৃষ – বন্ধুদের সাহায্যে আর্থিক ঝঞ্ঝাট থেকে মুক্তি পাবেন। অর্থ প্রাপ্তি ঘটবে। কিন্তু অত্যাধিক ব্যয়ের ফলে সঞ্চয় কম হবে। কর্মক্ষেত্রে আপনি আপনার বুদ্ধিমত্তা এবং কঠোর পরিশ্রমের দ্বারা সুনাম অর্জন করবেন। পরিবারের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন – অলীক কল্পনা থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। কাউকে প্রতিশ্রুতি দেবেন না। কারণ সেটি রাখা আপনার পক্ষে সম্ভব হবে না। জীবনসঙ্গী বা সঙ্গিনীর সাথে ভুল বোঝাবুঝি হতে পারে। শরীর ভালো থাকবে। ব্যবসায়ীদের ব্যবসা থেকে বেশ কিছু পরিমাণ অর্থ লাভ।

কর্কট – আজকের দিনটি আপনার অনুকূলে থাকবে। দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পাবেন। বিনোদনমূলক কোন কার্যের সাথে যুক্ত হতে পারেন। আপনার বিরোধী পক্ষ আপনার থেকে বেশি শক্তিশালী হয়ে উঠতে পারে। বৈবাহিক জীবন শান্তিপূর্ণ ভাবে কাটাতে পারবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। চাকুরীজীবীদের কর্মক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যন সুস্পষ্ট।

সিংহ – আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ হতে পারে। পারিবারিক সমস্যাগুলির সমাধান হবে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। অর্থ অপচয় করার প্রবণতা দেখা দিতে পারে। ব্যবসায়ীরা নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। এতে সুফল পাবেন।

কন্যা – স্বাস্থ্য সুন্দর থাকবে। ভালোবাসার মানুষের সাথে সময় কাটানোর সুযোগ আসবে। আর্থিক অবস্থা সচ্ছল হবে। প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোন প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন। বিবাহিত জীবন সুন্দর ভাবে কাটাতে পারবেন।

তুলা – স্বাস্থ্য জনিত কারণে আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটতে পারে। এই রাশির জাতকগণের আজ ব্যবসায় সমৃদ্ধি ঘটবে। পুরনো বন্ধুর অপ্রত্যাশিত সাক্ষাৎ সুখস্মৃতি ফিরিয়ে আনবে। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। সামান্য মনোমালিন্য হলেও মোটের উপর পারিবারিক শান্তি বজায় থাকবে। ছাত্রছাত্রীদের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক – জ্ঞানী ব্যক্তিদের সাথে সাক্ষাতের সুযোগ আসবে। স্বাস্থ্যজনিত সমস্যার জন্য চিন্তায় পরতে পারেন। দিনের শেষভাগে আর্থিক উন্নতি ঘটবে। পরিবারের সাথে ভ্রমণের যোগ রয়েছে। সৃজনশীল প্রতিভার বিকাশ ঘটবে। আপনার অর্ধাঙ্গিনীর সাথে সুসম্পর্ক বজায় থাকবে। বিকেলের পর সুসংবাদ পেতে পারেন।

ধনু – আপনি আজকে একটি উত্তেজনাপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। পরিবারে ঝামেলা সৃষ্টি হতে পারে। তবে তা অল্প সময়ের জন্য স্থায়ী হবে। চাকুরীজীবীদের উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা সাহায্য লাভ হবে। নতুন করে প্রেমে পড়তে পারেন। মায়ের সাথে আপনার সম্পর্ক উন্নত হবে। সন্তানের অবাধ্যতা আপনাকে দুশ্চিন্তায় রাখবে।

মকর – পরিচিত মানুষের মাধ্যমে উপার্জনের উৎস সৃষ্টি হবে। আপনার পারিবারিক দায়িত্ব বৃদ্ধি পাবে। চাকুরীজীবীদের কর্মক্ষেত্রের পরিবেশ প্রতিকূল থাকবে। বুঝে কথা বলার চেষ্টা করুন। না হলে সমস্যা জড়াতে পারেন। ব্যবসায়ীদের নতুন ব্যবসায় বিনিয়োগ না করাই শ্রেয়। তা সত্বেও পূর্বে করা বিনিয়োগ থেকে কিছু অপত্যাশিতভাবে অর্থ লাভ হয়ে যেতে পারে।

কুম্ভ – এই রাশির জাতক-জাতিকাদের প্রেমে সাফল্য আসবে। কঠোর পরিশ্রমের দ্বারা কিছু পারিবারিক সম্পদ সংরক্ষণ করতে পারবেন। পারিবারের পরিবেশ সুস্থ থাকবে। এই সময় কোন বিতর্কে বা দ্বন্দ্বে জড়াবেন না। চাকুরীজীবীরা মনোযোগ দিয়ে কাজ করলে সুনাম অর্জন করবেন।

মীন – আজকের দিনটি আপনার জন্য যথাযথ থাকবে। জীবনসঙ্গী বা সঙ্গিনীকে সময় দেওয়ার চেষ্টা করুন। আপনি আপনার আত্মীয় দ্বারা সমস্যা থেকে মুক্তি পাবেন। বুঝে কথা বলার চেষ্টা করুন। কোন তর্ক বিতর্কে জড়াবেন না।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here