আজকের রাশিফল

0
46

*রাশিফল। লিখেছেন পূর্ব ভারতের একমাত্র সামুদ্রিক জ‍্যোতিষী দেব সমুদ্র।
*
মেষ – আজ আপনার স্বাস্থ্য ভালো যাবে। বুঝে শুনে এগোন নাহলে ক্ষতি হতে পারে। কর্মজীবীদের নতুন কর্মের যোগ রয়েছে। ভালোবাসার মানুষের সাথে ঝামেলায় জড়াতে পারেন।

বৃষ – স্বাস্থ্য ভালো যাবে। হঠাৎ করে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। জমি এবং আর্থিক লেনদেনের জন্য আজকের দিনটি শুভ। ভাই বা বোনের সাথে মতবিরোধ ঘটতে পারে। বিকেলের পর শুভ।

মিথুন – হঠাৎ করে স্বাস্থ্যের অবনতি ঘটবে। যৌথ ব্যবসায়ীরা কোন বিনিয়োগ করবেন না তাতে ক্ষতির সম্ভাবনা আছে। আজকে আপনার আধ্যাত্মিক চেতনার বিকাশ ঘটবে। কর্মজীবীদের কর্মের উন্নতি হবে। পরিবারকে নিয়ে চিন্তা করতে হতে পারে।

কর্কট – আজকে আপনার স্বাস্থ্য ভালো যাবে না। আবেগ নিয়ন্ত্রণ করে সঠিক সিদ্ধান্ত নিন। বিদ্যার্থীদের উচ্চশিক্ষার যোগ রয়েছে। কর্মজীবীদের দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে। কাছের মানুষের স্বাস্থ্যের জন্য চিন্তায় পড়বেনl

সিংহ – আজকের পরিবেশ আপনার জন্য অনুকূল। স্বাস্থ্য ভালো যাবে। আপনার ভদ্র ব্যবহার আশপাশের মানুষদের মুগ্ধ করবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি উল্লেখযোগ্য হয়ে থাকবে। শৈল্পিক কাজে যুক্ত ব্যক্তিরা নতুন কাজে যুক্ত হতে পারেন।

কন্যা – শারীরিক সমস্যা গুলি আপনার চিন্তার কারণ হয়ে উঠবে। হওয়া কাজগুলি আটকে যাওয়ার সম্ভাবনা আছে। অল্প অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। পরিবারে টুকটাক ঝামেলা লেগে থাকবে। স্বাস্থ্যের ওপর নজর দিন। বিকেলের পর শুভ পরিবর্তন ঘটবে।

তুলা – স্বাস্থ্যের প্রতি যত্ন দিন। আটকে যাওয়া টাকা পেয়ে যেতে পারেন। বিদ্যায় বাধা রয়েছে। মানসিক চাপ বজায় থাকবে। পুরনো কারো সাথে দেখা হতে পারে। ব্যবসায়ীরা ভেবেচিন্তে বিনিয়োগ করুন। হঠকারী সিদ্ধান্ত নেবেন না। গাড়ি থেকে সাবধান।

বৃশ্চিক – ধর্মীয় এবং আধ্যাত্মিক বিষয়ে মনোযোগ বাড়বে। অল্পেতে ক্লান্ত হয়ে পড়বেন। উচ্চপদে নিযুক্ত ব্যক্তিরা কোন সমস্যায় পরতে পারেন। ভ্রমণের যোগ রয়েছে। দাম্পত্য জীবন শান্তিতে কাটবে।

ধনু – আপনার রুক্ষ মেজাজের জন্য তিক্ত পরিবেশের সৃষ্টি হবে। ব্যাঙ্কিং ক্ষেত্রে যুক্ত ব্যক্তিরা সতর্কতার সাথে পরিবেশ সামলান। তা নাহলে বিপদে পরতে পারেন। শিল্প কাজে নিযুক্ত ব্যক্তিরা নিজের কাজে যত্নশীল হোন। অযথা অর্থ ব্যয় হবে ।

মকর – স্বাস্থ্যের অবনতি ঘটবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। ব্যবসায়ীয়েরা নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন তা আপনার জন্য লাভদায়ক হবে। বন্ধুদের দ্বারা সাহায্য পাবেন। মানসিক অস্থিরতা বজায় থাকবে। হঠকারী সিদ্ধান্ত নেবেন না এটি আপনার সুনাম নষ্ট হতে পারে।

কুম্ভ – গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে কথা বলার সময় মাথা ঠান্ডা করে কথা বলুন। গৃহে আত্মীয় সমাগম হবে। কর্মজীবীদের নতুন কাজে যোগ রয়েছে। জীবন সঙ্গী বা সঙ্গিনীর সাথে মতবিরোধ ঘটবে।

মীন – গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না। পড়াশোনায় মনোযোগ দিন। পায়ে আঘাত লাগার সম্ভাবনা আছে। কর্মজীবী ও ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি প্রতিকূলতার মধ্য দিয়ে কাটবে।

।। সমস‍্যা যত, অমল আলো তত।।
– জীবনটা আপনার। তাকে ঘষেমেজে তৈরি করার দায়িত্ব আপনার। একমাত্র সামুদ্রিক জ্যোতিষশাস্ত্র আগাম পূর্বাভাষ দিয়ে আপনাকে দিশা দেখাতে পারে। অর্থাৎ সামুদ্রিক জ্যোতিষশাস্ত্র হলো সঠিক পথের দিশারি। মনে রাখবেন, সেরার সেরা কিন্তু সামুদ্রিক জ‍্যোতিষীরা।
– দেব সমুদ্র
(সামুদ্রিক জ্যোতিষী ও বাস্তুবিদ)
চেম্বার: কলকাতা, দিল্লি, দুর্গাপুর, হুগলী

*আজ – দেব সমুদ্র থাকবেন টালিগঞ্জ চেম্বারে।।*

সব জ‍্যোতিষী বার বার সামুদ্রিক জ‍্যোতিষী একবার।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here