আজকের রাশিফল

0
53

আজকের রাশিফল  লিখেছেন পূর্ব ভারতের একমাত্র সামুদ্রিক জ‍্যোতিষী ও বাস্তুবিদ শ্রীদেব সমুদ্র-

মেষ – স্বাস্থ্য নিয়ে চিন্তা করতে হতে পারে। কারও দ্বারা সুসংবাদ পেতে পারেন। জীবনসঙ্গী বা সঙ্গিনীর সাথে আপনার সম্পর্ক উন্নত হবে। বিতর্কে জড়াবেন না। সমস্যার সৃষ্টি হতে পারে। যৌথ ব্যবসায় বিনিয়োগ করবেন না। যথাযথ লাভ হবে না।

বৃষ – আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। কারোর কাছ থেকে উপহার পেতে পারেন। পুরনো কোনো বন্ধুর সাথে যোগাযোগ হবার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা উপকৃত হবেন।

মিথুন – আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। প্রিয়জনের সঙ্গে তর্কে জড়ানোর সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনি কঠোর পরিশ্রমের দ্বারা সুনাম অর্জন করবেন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। তাতে খারাপ ফল পেতে পারেন। জীবনসঙ্গী বা সঙ্গিনীর সাথে ভ্রমণের যোগ রয়েছে।

কর্কট – বুঝে খরচ করুন। আজ বাজে খরচ না করার চেষ্টা করুন। নচেৎ আর্থিক সমস্যার মুখে পড়বেন। স্ত্রীকে সময় দেওয়ার চেষ্টা করুন। তাতে আপনাদের সম্পর্ক উন্নত হবে। কোন নতুন যৌথ উদ্যোগে বা অংশীদারি ব্যবসায় অর্থ বিনিয়োগ করবেন না।

সিংহ – দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। বেশ কিছু পরিমাণ অর্থ প্রাপ্তি হতে পারে। আজ আপনি কাউকে কথা না দেওয়ার চেষ্টা করবেন। কারণ না রাখার সম্ভাবনা বেশি। যদি ভ্রমণের কল্পনা থেকে থাকে, তাহলে আপনার সেই কর্মসূচি শেষ মুহূর্তে স্থগিত হয়ে যেতে পারে। দাম্পত্য জীবনের জন্য আজকের দিনটি চমৎকার কাটবে।

কন্যা – অপ্রয়োজনীয় ব্যাপারে তর্ক করে সময় নষ্ট করবেন না। দীর্ঘস্থায়ী লাভের জন্য নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। প্রেমে হতাশা আসতে পারে। আজ আপনার কোন অসমাপ্ত কাজ সমাপ্ত হতে পারে। স্বামী/ স্ত্রী এর স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে পারেন।

তুলা – শারীরিক অবস্থা সুস্থ থাকবে। দীর্ঘসময়ের স্থগিত পাওনা শেষমেষ পুনরুদ্ধার করা যাবে। আপনি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। নতুন কোন কাজের সুযোগ আসবে। আজ আপনি প্রেমের যন্ত্রণার মুখোমুখি হতে পারেন। চাকুরীজীবীদের পদোন্নতি হবে।

বৃশ্চিক – স্বাস্থ্য ঠিকঠাক যাবে। ব্যস্ততার মধ্য দিয়ে বিনিয়োগ করবেন না। তাতেই লোকসান হবে। পারিবারিক সমস্যা গুলি মাথাচাড়া দিয়ে উঠতে পারে। আপনি ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার পেতে পারেন। স্ত্রীর সাথে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন।

ধনু – সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ আসবে। আজ আপনার কাজ ধীরগতিতে এগোবে। নতুন প্রেমের যোগ রয়েছে। আর্থিক অবস্থা উন্নত হবে। কিন্তু ব্যয় সমপরিমানে হবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ।

মকর – মানসিক অশান্তি সৃষ্টি হতে পারে। আজ আপনি ভালো অর্থ উপার্জন করবেন। খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। প্রেমে অপ্রত্যাশিত কিছু ঘটতে পারে। কর্মক্ষেত্রে একটি ভাল পরিবর্তনের সম্মুখীন হতে পারেন।

কুম্ভ – বন্ধু বান্ধবদের সাথে ভালো সময় কাটানোর সুযোগ আসবে। নেশা জাতীয় বস্তু থেকে দূরে থাকুন। বিনোদন মূলক কাজের সাথে যুক্ত হতে পারেন। পরনিন্দা এবং কুচিন্তা থেকে নিজেকে দূরে রাখুন আজ আপনি একটি সুখী বিবাহিত জীবন কাটাতে পারবেন।

মীন – স্বাস্থ্যের দিকে নজর দিন। পায়ের সমস্যায় ভুগতে পারেন। পিতা মাতার স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। আত্মীয় সমাগম হতে পারে। চাকুরীজীবীদের নতুন চাকুরীর সুযোগ আসবে। শিল্পের সাথে যুক্ত ব্যক্তিদের কাজের উন্নতি ঘটবে। বৈবাহিক জীবন শান্তিপূর্ণ ভাবে কাটাতে পারবেন।

।। সমস‍্যা যত, অমল আলো তত।।
– জীবনটা আপনার। তাকে ঘষেমেজে তৈরি করার দায়িত্ব আপনার। একমাত্র সামুদ্রিক জ্যোতিষশাস্ত্র আগাম পূর্বাভাষ দিয়ে আপনাকে দিশা দেখাতে পারে। অর্থাৎ সামুদ্রিক জ্যোতিষশাস্ত্র হলো সঠিক পথের দিশারি। মনে রাখবেন, সেরার সেরা কিন্তু সামুদ্রিক জ‍্যোতিষীরা।
– শ্রীদেব সমুদ্র
(সামুদ্রিক জ্যোতিষী ও বাস্তুবিদ)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here